ফের বিজেপি ছেড়ে তৃণমূলে একগুচ্ছ যোগদান

জুন ০৯, ২০২১ সকাল ০৮:১৪ IST
60bf7d8783897_27abc669-2e02-47d4-8280-ced6b443fe70

নিজস্ব প্রতিনিধি, পুরুলিয়া - ফের দলবদলের পালা পুরুলিয়ায়। বিজেপি, সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান কর্মসূচী সম্পন্ন হল জেলার দুই প্রান্তে। বাঘমুন্ডির বীরগ্রাম গ্রাম পঞ্চায়েতের বিজেপির পঞ্চায়েত সদস্য বাঘমুন্ডি বিধানসভার বিধায়ক সুশান্ত মাহাতোর হাত ধরে তৃণমূলে যোগদান করলেন। সঙ্গে বীরগ্রাম অঞ্চলের মোট ৪৫টি পরিবার গেরুয়া শিবির ছেড়ে ঘাসফুলে যোগদান করলেন।

মঙ্গলবার বীরগ্রাম অঞ্চলের পাটাহেঁসল কালী মন্দির ময়দানে এই যোগদান সভা অনুষ্ঠিত হয়। যোগদান সভাতে বাঘমুন্ডির বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন বাঘমুন্ডি ব্লক তৃণমূলের সভাপতি কাশীনাথ মাঝি ও ব্লক যুব সভাপতি মানস মেহতা, ছাত্র পরিষদের বাঘমুন্ডি ব্লক সভাপতি নীতিশ পরামানিক সহ ব্লক ও অঞ্চল নেতৃত্বগণ।

বিধায়ক জানিয়েছেন, “আজ বীরগ্রাম গ্রাম পঞ্চায়েতের বিজেপির সদস্য সহ মোট ৪৫টি পরিবার তৃণমূলে যোগদান দিলো। তাঁদেরকে সসম্মানে দলে স্বাগত করা হলো। এই দলে সকলের জায়গা রয়েছে যেই আসবেন তাঁদের সসম্মানে স্থান দেবো। সকলে মিলে দলে থেকে গ্রাম বাংলার উন্নয়নের কাজ করবো।”

অন্যদিকে, পুরুলিয়ার দুলমি নডিহা তৃণমূল কংগ্রেস কার্যালয়েও মঙ্গলবার যোগদান কর্মসূচি সম্পন্ন হল। সেখানে পুরুলিয়া ২ নম্বর ব্লকের গোলামারা গ্রাম পঞ্চায়েতের কংগ্রেস থেকে নির্বাচিত প্রধান সহ সাত নির্বাচিত সদস‍্য ও সিপিআইএমের এক নির্বাচিত সদস‍্য দুলমী তৃণমুল কার্যালয়ে যোগ দিলেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দিলেন রাজ‍্যের পশ্চিমাঞ্চল উন্নয়ন পর্ষদ দপ্তরের মন্ত্রী সন্ধ‍্যারাণী টুডু, তৃণমুলের জেলা সভাপতি গুরুপদ টুডু, পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতি সুজয় বন্দোপাধ‍্যায় সহ জেলা তৃণমুল নেতৃত্ব।

ভিডিয়ো