এবার ঘটক বিদায়

এপ্রিল ১৪, ২০২১ রাত ১২:৫৯ IST
6075c9bd76cbe_malay

নিজস্ব প্রতিনিধি,  পশ্চিম বর্ধমান - নজরকাড়া হোর্ডিং, ফ্লেক্সে ছেয়েছে  আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্র। ফ্লেক্স-হোডিং জুড়ে লেখা "এবার ঘটক বিদায়", তার সঙ্গেই শোভা পাচ্ছে পদ্ম ফুলের ছবি। ঘটনার প্রেক্ষিতে চাপা উত্তেজনা সৃষ্টি হয়েছে এলাকায়।

রাজ্যের বিদায়ী আইন ও শ্রম মন্ত্রী তথা আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মলয় ঘটককেই, নাম না করে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে বিজেপি, তা এই হোডিং, ফ্লেক্স থেকে স্পষ্ট আসানসোলবাসীর কাছে। আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের তৃণমূলের অন্যতম কাণ্ডারী এই ঘটক পরিবারকে ব্যক্তিগতভাবে আক্রমণের চেষ্টা করায়, মলয় ঘটকের ভাই তথা জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিজিৎ ঘটক জানিয়েছেন, “উন্নয়নের কারিগর হিসাবে মলয় ঘটকের পরিচয় ও প্রতিচ্ছবি সবাই জানেন। আর বিজেপির প্রার্থীর রেকর্ডও সকলের জানা। বিজেপির রুচি কী তা এই হোর্ডিং থেকেই বোঝা যাচ্ছে।”

ঘটক বিদায় হোর্ডিং, ফ্লেক্সের প্রেক্ষিতে বিজেপির আইনজীবী সেলের, আসানসোল আদালতের আইনজীবী ও দলের মুখপাত্র পীযূষকান্তি গোস্বামী জানিয়েছেন, “এই ফ্লেক্সের লেখা দেখে যে কেউ যা খুশি মনে করতে পারেন, বলতেও পারেন। আমরা কাউকে উদ্দেশ্য করে এটা করিনি। ঘটক আমাদের বিয়ের সময়ে লাগে। ঘটকের মানে মধ্যস্থতাকারী। এবারে নির্বাচনে তো খেলা হবে বলা হচ্ছে। আমরা বলছি খেলা হয়ে গেছে। তা ঘটক বলুন বা অনুঘটককে আমরা বিদায় করার কথা বলেছি।”

ভিডিয়ো