টাকার বিনিময়ে জেলা সভাপতির পদ , হাবড়ায় দলীয় কার্যালয়ে ভাঙচুর চালিয়ে তালা ঝুলিয়ে দিল বিজেপি কর্মীরা

সেপ্টেম্বর ২৯, ২০২৩ দুপুর ১২:৪০ IST
65166dc51ee2a_InShot_20230929_115344561

নিজস্ব প্রতিনিধি , উত্তর ২৪ পরগণা - ফের বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ছবি প্রকাশ্যে। কখনও পদ না পেয়ে অন্যদলে যোগদান আবার কখনও জেলা সভাপতিকে আটকে রেখে বিক্ষোভ। সব মিলিয়ে প্রায় রোজই শিরোনামে আসছে গেরুয়া শিবির। এদিনও ব্যতিক্রম হলো না। দলীয় কার্যালয়ে ভাঙচুর চালিয়ে তালা ঝুলিয়ে দিলো বিক্ষুব্ধ বিজেপিরা কর্মীরা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার হাবড়াতে।

সূত্রের খবর , বৃহস্পতিবার রাতে হাবড়ায় জেলা সাংগঠনিক কার্যালয়ে বেশ কিছু বিক্ষুব্ধ বিজেপি কর্মী ভাঙচুর চালায়। এমনকি গেটের বাইরে তালাও ঝুলিয়ে দেওয়া হয়। টাকার বিনিময়ে জেলা সভাপতি অন্য সভাপতি করছেন। এমনটাই অভিযোগ বিক্ষুব্ধ বিজেপি কর্মীদের। এই অভিযোগে বেশকিছুক্ষন বিক্ষোভ দেখান তারা। যার জেরে স্থানীয় পরিস্থিতি বেশ খানিকটা উত্তপ্ত হয়।

এক বিক্ষুব্ধ বিজেপি কর্মী জানান, "বিজেপির রাজ্য সভাপতি না আসা পর্যন্ত তালা বন্ধই থাকবে কার্যালয়।" তিনি আরও বলেন, বিধানসভা ভোটের পর আমার বাড়িতে ভাঙচুর চালিয়েছে যে সেই লোককে জেলার সহ সভাপতির পদে বসানো হয়েছে। আমাদের প্রশ্ন কেন এমন একটা লোককে বসানো হবে? কেন যোগ্যকে বসানো হবে না।

এই বিষয়ে বারাসাত বিজেপি জেলা সাংগঠনিক সভাপতি তরুণকান্তি ঘোষ জানান, যারা ভাঙচুর চালিয়েছে তারা কেউ দলের সঙ্গে প্রত্যক্ষভাবে যুক্ত নয়। শাসক দলের মদতে তারা এসব করছে।‌ তার কারন সামনে লোকসভা ভোট। এসব করে তারা লাইম লাইটে আসতে চাইছে।

ভিডিয়ো

Kitchen accessories online