গঙ্গারামপুরে ছাত্র ছাত্রীদের বার্ষিক পরীক্ষার সংশাপত্র ও বেল্ট গ্রেডেশন প্রদান অল ইন্ডিয়া ক্যারাটে ডু অ্যাসোসিয়েশনের

সেপ্টেম্বর ২৬, ২০২২ বিকাল ০৭:৫৭ IST
6331b61a625b7_Screenshot_20220926-195019~2

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ দিনাজপুর - গঙ্গারামপুরে ক্যারাটে ছাত্র ছাত্রীদের বার্ষিক পরীক্ষার শংসাপত্র ও বেল্ট গ্রেডেশন প্রদান করল অল ইন্ডিয়া ক্যারাটে ডু অ্যাসোসিয়েশন। এআইএসএসকের ভাইস প্রেসিডেন্ট সমীর দত্ত গঙ্গারামপুরের ক্যারাটে প্রশিক্ষক। মোট ৩০ জন ছাত্র ছাত্রীদের এই শংসাপত্র দেওয়া হয়। সমীর দত্তের কাছ থেকে প্রশিক্ষণ পেয়ে ভীষণই আপ্লুত তারা।

বিজ্ঞাপন

এই বিষয়ে ক্যারাটের প্রশিক্ষক সমীর দত্ত বলেছেন 'প্রতিবছরই আমার ইনস্টিটিউট থেকে বার্ষিক পরীক্ষার ব্যবস্থা করা হয়। যেখান থেকে প্রচুর ছাত্রছাত্রীরা সফলতা লাভ করে বেল্ট ও গ্রেডেশনে যায়। এবছরও তার অন্যথা হয়নি। আমি তাদের ফলাফলে ভীষণ খুশি। ভবিষ্যতে আরও বড় বড় টুর্নামেন্টে গিয়ে তারা পুরস্কৃত হয়ে আসবে এবং জেলা দেশ সহ আমার ইনস্টিটিউট ও ক্যারাটে মাধ্যমকে অনুপ্রাণিত করবে'।

তিনি আরও বলেছেন, 'ভবিষ্যতে ইচ্ছে আরও বড় বড় টুর্নামেন্টে ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করুক। বর্তমান সময়ে বিশেষ করে ছেলে মেয়ে উভয়কে বিশেষ করে মেয়েদের আত্মরক্ষার কৌশল শেখা উচিত। এতে করে দেহ মন যেমন ভালো থাকবে সুস্থ থাকবে শরীর চর্চার মধ্যে থাকবে তেমনি পথে খাটি বিপদে পড়লে আত্মরক্ষার কৌশল দিয়ে নিজেকে ও পরিবারের সদস্যদের প্রতিরক্ষা করতে পারবে'।

সিনিয়র ছাত্রী শ্রেয়সী সরকার বলছেন, 'আজ থেকে চার বছর আগে খুবই কম স্টুডেন্ট নিয়ে স্যার এই ক্যাম্প শুরু করেন। বর্তমানে এখন ১০০-এর বেশি ছাত্র-ছাত্রী। সিনিয়র স্টুডেন্ট হয়ে ছোটদের আরও অনুপ্রাণিত করার চেষ্ঠা করব এবং তারা যেন আমাদের মত জায়গায় সেই দিকেও নজর রাখব। জুনিয়রদের আমরা সঠিক প্রশিক্ষণ দেওয়ার চেষ্ঠা করব। এই পুরস্কার পেয়ে আমরা খুবই খুশি'।

ভিডিয়ো

Kitchen accessories online