"বিজেপি ক্ষমতায় এলেই খেলবো”, হুঁশিয়ারি শুভেন্দু অধিকারীর

এপ্রিল ০৪, ২০২১ দুপুর ০১:৪২ IST
60696848ac33a_download (4)

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার- “বিজেপি ক্ষমতায় এলে তৃণমূলের পঞ্চায়েত সদস্যদের ইস্তফা দিতে হবে”, এমনই হুঁশিয়ারি জারি করলেন শুভেন্দু অধিকারী। আর তারপরই শুরু হয়েছে রাজনৈতিক বাদানুবাদ। এই কথার পরিপ্রেক্ষিতে তৃণমূলের মন্তব্য, ‘এটাই বিজেপির আসল চেহারা’।

শনিবার কোচবিহারের দু-জায়গায় সভা করেন শুভেন্দু অধিকারী। আর সেই সভা থেকেই তিনি দাবী করেন, “তৃণমূল পঞ্চায়েত সদস্যরা হুমকি দিচ্ছেন, ভোট না দিলে দেখে নেবে। ওদের বলে দিন ২রা মে-র পরদিন ৩রা মে বিডিও অফিসে আর এসডিও অফিসে গিয়ে তোমাদের পদত্যাগ করতে হবে"। 

তিনি আরও জানিয়েছেন, “ত্রিপুরায় তিনমাসের মধ্যে পঞ্চায়েত, পুরসভার ভোট করে জনগনের হাতে ক্ষমতায় তুলে দিয়েছে বিজেপি। বাংলাতেও তাই হবে”। 

এই কথার পর তৃণমূলের কোচবিহারের জেলা সভাপতি পার্থপ্রতিম রায় কটাক্ষ করে জানিয়েছেন, “এভাবেই ভয় দেখিয়ে আতঙ্কের পরিবেশ তৈরি করছে বিজেপি। কোচবিহারের মানুষ বিজেপিকে জবাব দেবে”। 

রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ জানিয়েছেন, “ত্রিপুরায় ক্ষমতায় আসার পর ৯৮ শতাংশ পঞ্চায়েত বিনা প্রতিদ্বন্দ্বীতায় জিতেছে বিজেপি। শুভেন্দুবাবু কি সেটাই মনে করাতে চাইছেন! ভুলে যাবেন না আপনাদের জবাব দেওয়ার রাইট এখনও জনতার হাতেই রয়েছে। আপনাদের ছেড়ে কথা বলবে না বাংলার জনতা”।

ভিডিয়ো