বিজেপি প্রার্থী না হতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন কমল রাজবংশী

মার্চ ২১, ২০২১ বিকাল ০৭:৪৩ IST
605734bf5c6ed_VideoCapture_20210321-172551

নিজস্ব প্রতিনিধি,উত্তর দিনাজপুর- নেতৃত্বের কাছে আবেদন করেও শেষ পর্যন্ত প্রার্থী হতে পারেন নি রায়গঞ্জের বিজেপি কর্মী কমল রাজবংশী। কিন্তু তাতে তিনি বাকিদের মতো হতাশ না হয়ে নিজেকে ভাগ্যবান বলে মনে করেছেন। 

আসন্ন বিধানসভা নির্বাচনে উত্তর দিনাজপুর জেলায় বিজেপির প্রার্থী তালিকা প্রকাশ করার পরেই জেলাজুড়ে প্রার্থী বদলের দাবীতে বিজেপি কর্মীরা একাধিক  দলীয় কার্যালয়ে হামলা ও ভাংচুর চালিয়েছে। প্রার্থী বদল না করা হলে টেলিফোনে জেলা সভাপতিকে আত্মহত্যার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে। 

জেলা থেকে নিজে প্রার্থী হতে চেয়ে প্রায় হাজারখানেক দরখাস্ত অনলাইনে জমা পড়েছে। শেষ পর্যন্ত প্রার্থী হতে না পেরে প্রায় সকলেই হতাশ। স্থানীয় সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর বিরুদ্ধে ঘুষ নিয়ে টিকিট বিলির অভিযোগ তুলে জেলার ও বি সি মোর্চার জেলার সহ-সভাপতি মদন বিশ্বাস নির্দল প্রার্থী হিসেবে নির্বাচনে লড়াই করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু সবার মাঝে ব্যতিক্রমি কমল রাজবংশী। 

কমল রাজবংশী নামে ওই যুবক জানিয়েছেন , "আমি বিজেপি সমর্থক। বিজেপি জেলা কার্যালয়ে ২০১৮ সাল থেকে  আমি কেয়ারটেকার হিসেবে কাজ করছি। এবারে দল থেকে প্রার্থী হতে ইচ্ছুক ব্যক্তিদের ওপেন দরখাস্ত করার সুযোগ  দেওয়া হয়। আমি নিজে প্রার্থী হতে চেয়ে আমার বায়োডাটা দিয়ে অনলাইনের পাশাপাশি জেলা সভাপতির কাছেও লিখিত আবেদন জমা করি। প্রার্থীর নাম ঘোষণার পর দেখি আমাকে বাদ দেওয়া হয়েছে। স্বাভাবিকভাবেই একটু মন খারাপ হয়েছিল। কিন্তু তারপরই এই প্রার্থী নিয়ে জেলা কার্যালয়ে যে পর্যায়ে হামলা, গালাগালি ও ভাংচুরের ঘটনা ঘটল, তারপর মনে হচ্ছে, ভাগ্যিস আমি প্রার্থী হইনি। বর্তমান পরিস্থিতিতে প্রার্থী হতে না পেরে চরম খুশি আমি। বর্তমানে খুব মুক্ত মনে আমি দলের কাজ করতে পারবো।"

ভিডিয়ো