"পদ্মফুল চোখে সর্ষেফুল দেখবে" কটাক্ষ অভিষেকের

মার্চ ১৯, ২০২১ দুপুর ০৪:৩৫ IST
60547d5465e33_abhishek

নিজস্ব প্রতিনিধি, ঝাড়গ্রাম : ২০২১ বিধানসভা নির্বাচনের প্রচারে ঝাড়গ্রামের বিনপুরের জনসভায় যোগদান করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ঝাড়গ্রাম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বীরবহ হাঁসদার সমর্থনে ভোট প্রচার করেন তিনি।

শুক্রবার জনসভায়  তিনি বলেন, বহিরাগতদের বিতাড়িত করবে বাংলার মানুষ, দিল্লির কাছে আত্মসমর্পণ করবে না বাংলা। বিজেপির সভায় লোক হয়না বলে কটাক্ষ করে অভিষেক বলেন, টাকা ছড়িয়ে লোক আনছে বিজেপি। বাংলা জানে না, বলতে পারে না, বলছে সোনার বাংলা গড়ব। সোনার বাংলা গড়ব বলছেন, কিন্তু সোনার ভারত হয়নি কেন?

পশ্চিমবঙ্গের বিজেপি সাংসদদের তুলোধনা  করে বলেন, “লোকসভার পর গত দু’বছর কোনও কাজই করেননি গেরুয়া শিবিরের সাংসদরা। বিজেপি সাংসদ কটা রাস্তা তৈরি করেছে? কতগুলো টাকা দিল্লি থেকে এনে বাংলার উন্নয়নের কাজে লাগিয়েছে? কটা ল্যাম্পপোস্ট লাগিয়েছে? কটা যুবককে স্বাবলম্বী করেছে?"

করোনা-আমফানের সময় বিজেপি সাংসদদের দেখা পর্যন্ত মেলেনি। ২ মে’র পর ঝাড়গ্রামে বিজেপি ‘ঝাড়’ খেয়ে যাবে, বিজেপিকে খুঁজে পাওয়া যাবে না বলেও দাবি করলেন তিনি।

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, বিজেপিকে আক্রমণ করে বললেন, ঝাড়গ্রামে ৪-০ হবে। বহিরাগতদের বিতাড়িত করবে মানুষ। বহিরাগতদের কাছে বশ্যতা স্বীকার করবে না মানুষ। আসন্ন নির্বাচনে, পদ্মফুল চোখে সর্ষেফুল দেখবে।

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "বিজেপির উন্নয়ন মানে কৃষক আত্মহত্যা, নাবালিকার নির্যাতন, বেকারত্ব আর গণধর্ষণ, দলিত আদিবাসীদের প্রতিপদে শোষণ, মুখে বড় বড় ভাষণ। আমাদের তৃণমূল নেত্রী বলছেন, দশ বছরের উন্নয়নের হিসাব নাও আর  জোট বেঁধে জোড়া ফুলে ভোট দাও। একদিকে ভাষণ এবং একদিকে রেশন , আপনারা কোনটা বাঁচবেন?"

ভিডিয়ো