মমতা বন্দ্যোপাধ্যায় নিজের স্বার্থে মুসলিম সম্প্রদায়কে ব্যবহার করেছেন

এপ্রিল ১৪, ২০২১ রাত ১২:৫৮ IST
6075c842c2908_64e3fdd3-1c25-4a65-b0b3-167cf2484c04

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম বর্ধমান - মঙ্গলবার আসানসোলে মিম প্রার্থী দানিশ আজিজের সমর্থনে আয়োজিত জনসভায় উপস্থিত হন মিম প্রধান আসাদউদ্দিন ওয়েসিস। মঙ্গলবার দুপুরে আসানসোল পোলো গ্রাউন্ডের হেলিপ্যাডে নেমে আসানসোল উত্তর বিধানসভার রেলপাড়ে মিমের দলীয় অফিসে এসে সেখান থেকে পায়ে হেঁটে সভাস্থলে পৌঁছান আসাদউদ্দিন। সেই সভা থেকে তৃণমূলকে একের পর এক তোপ দাগেন তিনি। 

জনসভায় মমতাকে তীব্র কটাক্ষ করে ওয়েসিস বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় নিজের স্বার্থে মুসলিম সম্প্রদায়কে ব্যবহার করেছেন। তাঁর প্রকাশিত দলীয় নির্বাচনী ইস্তাহারে মুসলিমদের উন্নতির জন্য কোন পরিকল্পনা করা হয়নি। দশ বছরে কোন মুসলিম যুবককে চাকরী দেওয়া হয়নি।”

কেন্দ্র ও রাজ্য সরকারকে কটাক্ষ করে তিনি মন্তব্য করেন, “তৃণমূল ও বিজেপি দুই ভাইবোন। পশ্চিমবঙ্গে একে অপরের প্রতিপক্ষ হলেও দিল্লিতে গিয়ে একসঙ্গে খোশ মেজাজে থাকে।” এছাড়াও ওয়েসিসের দাবি, “মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার জনগণকে বোকা বানাচ্ছেন। মুসলিম সমাজ যেন তাঁর নাটকে বিশ্বাস না করেন। একদিকে তিনি নিজেকে ব্রাহ্মণের মেয়ে বলেন, আবার অন্যদিকে মাথায় কাপড় দিয়ে আল্লার নাম নিয়ে নামাজ পড়েন।”

যদিও চরম বিশৃঙ্খলার কারণে ১০ মিনিটের মধ্যে মিম প্রধান নিজের বক্তব্য শেষ করে ফিরে যান। যাবার আগে তিনি মুসলিম সম্প্রদায়কে একত্রিত হয়ে নিজেদের অধিকার প্রতিষ্ঠা করার আহ্বান জানিয়ে যান।  

ভিডিয়ো