টাকা নিয়েও ট্রেন দেয়নি রেল , প্রতিবাদে চুঁচুড়া স্টেশনে বিক্ষোভ তৃণমূল কর্মী সমর্থকদের

সেপ্টেম্বর ৩০, ২০২৩ দুপুর ০২:২৭ IST
6517d1cc89996_IMG-20230930-WA0049

নিজস্ব প্রতিনিধি , হুগলী - আগামী ২ ও ৩ অক্টোবর দিল্লিতে কর্মসূচি রয়েছে এরাজ্যের শাসকদলের। এই মর্মে তৃণমূল তরফে ট্রেন বুক করা হয়। তবে শেষ মুহূর্তে তা বাতিল হয়ে যায়। এবার এর প্রতিবাদে চুঁচুড়া স্টেশনে বিক্ষোভে সামিল হল তৃণমূল কর্মী সমর্থকেরা। এই বিক্ষোভের জেরে এদিন স্টেশন চত্বরে বেশ বিশৃঙ্খলার সৃষ্টি হয়।

সূত্রের খবর , গতকাল ট্রেন বাতিল হবার পর থেকেই গর্জে ওঠে তৃণমূল। আর সেই ডাকে সারা দিয়ে জেলায় জেলায় বিক্ষোভ শুরু হয় এদিন। চুঁচুড়াতেও সেই মত ওদিন সকাল সকাল হাতে প্ল্যাকার্ড নিয়ে স্টেশন চত্বরে মিছিল করেন কর্মী সমর্থকরা। তাতে লেখা ছিল, "বিজেপি ভয় পেয়েছে, দিল্লি আমরা যাবোই।" সঙ্গে বিভিন্ন স্লোগান। প্ল্যাকার্ড নিয়ে স্লোগান দিতে দিতে স্টেশন চত্বর ঘোরেন তাঁরা।

এই বিষয়ে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার বলেন, "কেন্দ্র সরকার গরীব মানুষের একশো দিনের ও আবাস যোজনার টাকা আটকে রেখেছে। এই টাকা আদায়ে আমদের দিল্লিতে আমাদের প্রতিবাদ কর্মসূচি রয়েছে। আর তাতেই ভয় পেয়েছে বিজেপি। টাকা দিয়ে ট্রেন ভাড়া করা হয়েছিলো শেষ মুহূর্তে রেল তা বাতিল করেছে। সেই কারনে আমাদের আজ এই বিক্ষোভ। কোনো যাত্রীর অসুবিধা না করে আমরা এই মিছিল করছি জনগণকে সচেতন করতে।"

ভিডিয়ো

Kitchen accessories online