বিজেপি কর্মীর উপর গুলি চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের কর্মীদের বিরুদ্ধে

মার্চ ২৫, ২০২১ দুপুর ০১:৩৬ IST
605c42ce12686_IMG_20210325_132717

নিজস্ব প্রতিনিধি, উত্তর 24 পরগনা, কলকাতা- ব্যারাকপুর মহাকুমা টিটাগর থানা এলাকায় পুরাণবাজারে বিজেপি কর্মীদের লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ তৃণমূল দুষ্কৃতীদের বিরুদ্ধে। গুলিবিদ্ধ হয়েছেন মধু বাবুরাও নামে এক বিজেপি কর্মী। আহত ব্যক্তি প্রয়াত মনিশ শুক্লার ঘনিষ্ঠ বন্ধু। তিনি পেশায় টেলারিং এর কাজ করেন বলে জানা গিয়েছে।

বুধবার রাত নটা নাগাদ আচমকা দুষ্কৃতীরা তাকে লক্ষ্য করে গুলি চালায়। যারা গুলি চালিয়েছে তারা তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীর সঙ্গে ছিলেন বলেও অভিযোগ উঠেছে। গুলিবিদ্ধ অবস্থায় বিজেপি কর্মী কে বিএন বোস হাসপাতালে ভর্তি করা হয়, অবস্থা আরও সংকটজনক হলে তাকে একটি বেসরকারি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়।

ঘটনার পরিপ্রেক্ষিতে প্রয়াত  মনিশ শুক্লার বাবা চন্দ্রমণি শুক্লা যিনি ব্যারাকপুর এর বর্তমান বিজেপি প্রার্থী অভিযোগ করেন, ' পরিকল্পিত ভাবেই এই হামলা চালিয়েছে তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীর অনুগামীরা। তৃণমূল সন্ত্রাসের রাজনীতি করছে কারণ ব্যারাকপুরে তাদের ভিত নরম। ঘটনার পরিপ্রেক্ষিতে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। ব্যারাকপুর থানার পুলিশ ঘটনার তদন্ত করছে। 
তবে তৃণমূল নেতা প্রশান্ত চৌধুরী সব অভিযোগ অস্বীকার করেছেন এবং বলেছেন যে, যিনি গুলিবিদ্ধ হয়েছেন তিনি বলতে পারবেন গুলিবিদ্ধ হওয়ার আসল কারণ কি! তৃণমূলের সাথে এর কোন রাজনৈতিক সম্পর্ক নেই বলে দাবি করেছেন তিনি।

ভিডিয়ো